ডিসক্লেইমার

  • ট্রাভেলারদের সুবিধার্থে trippainter.com অনেক সময় বিভিন্ন হোটেলের ভাড়া, যানবাহন ভাড়া, প্রবেশ মূল ইত্যাদি দিয়ে থাকে, যার সাথে বর্তমানে মিল নাও থাকতে পারে। তাই আপনার ট্যুরের বাজেট করার সময় বর্তমান খরচ বিবেচনা করে নিবেন। কেননা এগুলা সময়ের সাথে পরিবর্তনশীল।

  • ট্রাভেলারদের সুবিধার্থে trippainter.com অনেক সময় বিভিন্ন হোটেল, রেস্টুরেন্ট, ড্রাইভার, গাইডের ফোন নাম্বার, ইমেল এড্রেস, ওয়েব এড্রেস ইত্যাদি দিয়ে থাকে। এগুলা পরিবর্তনশীল, তাই সব সময় সঠিক নাও হতে পারে। তাই ১০০% নিশ্চিত না হয়ে তাদের সাথে কোনো প্রকার আর্থিক লেনদেন না করাই ভালো। আর করলে সম্পূর্ণ নিজ দায়িত্বে করবেন। এতে কোনো ক্ষতি হলে কোনো ভাবেই আমাদের দায়ী করা যাবেনা।

  • রেস্ট্রিক্টেড এরিয়া গুলোতে একেক সময় একেক নিয়ম থাকে। কখনো যাবার অনুমতি থাকে আবার কখনো বন্ধ থাকে। তাই যাবার আগে অবশ্যই সেখানকার বর্তমান নিয়ম জেনে যাবেন। সমস্যায় পড়লে আমাদের দায়ী করা যাবেনা।

  • বিভিন্ন দর্শনীয় স্থানে প্রবেশ করার বা বের হবার সময় কখনো কখনো বদলে যায়। তাই সেগুলার বর্তমান সময় জেনে যাবেন। যেয়ে কোনো প্রকার বিব্রতকর অবস্থায় পড়লে আমাদের দায়ী করা যাবেনা।