ঢাকা বিভাগ

এনডিই স্পোর্টস ফ্যাসিলিটি

নাপিত্তাছড়া ট্রেইল
নাপিত্তাছড়া ট্রেইল
নাপিত্তাছড়া ট্রেইল
napittochara-trail-3
এনডিই স্পোর্টস ফ্যাসিলিটি
napittochara-trail-3
এনডিই স্পোর্টস ফ্যাসিলিটি
napittochara-trail-3
এনডিই স্পোর্টস ফ্যাসিলিটি
Shadow

এনডিই স্পোর্টস ফ্যাসিলিটি (NDE Sports Facility) ঢাকার বসুন্ধরা এলাকায় একটি প্রাইভেট ফুটবল টার্ফ। স্লট হিসাবে ভাড়া নিয়ে এখানে ফুটবল ম্যাচ খেলা যায়। প্রত্যেক টিমে ৬ জন করে প্লেয়ার নিয়ে ম্যাচ খেলার জন্য এই জায়গাটি আদর্শ।

এনডিই স্পোর্টস ফ্যাসিলিটি কোথায় অবস্থিত

এনডিই স্পোর্টস ফ্যাসিলিটি বাংলাদেশের ঢাকা শহরের বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত। পূর্বাচল এক্সপ্রেস হাইওয়ের পাশে জি ব্লকে এর অবস্থান।

এনডিই স্পোর্টস ফ্যাসিলিটি কিভাবে যাবেন

দেশের যেকোনো জায়গা থেকে চলে আসুন ঢাকার কুড়িল বিশ্বরোড অথবা বসুন্ধরা আবাসিক এলাকার গেইটে। সেখান থেকে রিকশা নিয়ে চলে আসবেন বসুন্ধরা জি ব্লক।

মূল্য তালিকা

এখানে প্রতি স্লট ১ ঘন্টা ৩০ মিনিটের। প্রতি স্লটের ভাড়া ৩,৫০০/- টাকা। তবে ইচ্ছে করলে ছুটির দিন ছাড়া অন্য যে কোনো দিন ২ ঘন্টার স্লট নিতে পারেন। ২ ঘন্টার স্লটের ভাড়া ৪,৫০০/- টাকা।

ফ্যাসিলিটি

এখানে রাতে খেলার জন্য পর্যাপ্ত আলোর ব্যবস্থা, টয়লেট, চেঞ্জ রুম, বসার জায়গা এবং ফ্যান আছে। উন্নত মানের গোল পোস্ট আছে। মাঠে আর্টিফিশিয়াল ঘাস বসানো আছে। তাই বৃষ্টি হলেও খেলতে অসুবিধা হয় না। মাঠের চারপাশে নেট দিয়ে উঁচু বেড়া দেয়া আছে। তাই বল সহজেই মাঠের বাহিরে চলে যায় না।

এখানে কি করা যাবে

এই মাঠের আকার খুব বেশি বড় না। তাই এখানে আপনি মিনি ফুটবল বা মিনি ক্রিকেট খেলতে পারবেন। যে কোনো ফ্রেন্ডলি ম্যাচ, কর্পোরেট স্পোর্টস টুর্নামেন্ট এর জন্য এই জায়গাটি খুবই আদর্শ।

যোগাযোগ

এই মাঠের চাহিদা খুব বেশি। সব সময় ফাঁকা পাওয়া সম্ভব না। ছুটির দিনে খুবই প্রেসার থাকে। তাই ঝামেলা এড়াতে অগ্রিম বুকিং দিয়ে যাবেন।

ফোন: 01701205310
ইমেইল: sports@ndebd.com.
ওয়েব: www.ndesports.com.

সাবধানতা

আর্টিফিশিয়াল ঘাস বসানো থাকায় এখানে খালি পায়ে খেলা বিপদজনক। আবার সব ধরণের জুতা পরে কতৃপক্ষ খেলতে দেয় না। তবে যে কোনো ধরণের রানিং সু, টার্ফ সু পরে খেলা যায়। পরে গেলে হাতে বা হাঁটুতে বেথা পেতে পারেন। তাই সাবধানতা অবলম্বন করবেন।

5 1 ভোট
রেটিং

লেখক

আমি একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার, ট্রাভেল ফটোগ্রাফার। তথ্য-প্রযুক্তি নিয়ে কাজ করলেও ঘুরে বেড়াতে ভীষণ ভালোবাসি। নিজের ভ্রমণ অভিজ্ঞতা এবং জ্ঞান কে এই ওয়েব সাইটে নিয়মিত শেয়ার করার চেষ্টা করি।

0 মন্তব্য
Inline Feedbacks
সব মন্তব্য দেখুন

''

0
আমরা আপনার অভিমত আশা করি, দয়াকরে মন্তব্য করুনx